তুচ্ছ ঘটনার জেরে যুবক খুন, ব্যপক পুলিশ মোতায়েন

মাদারীপুরে পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষে এক যুবক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো ৯ জন।
বুধবার (২৫ সেপ্টেম্বর) সকালে সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের ছোট বাড্ডা গ্রামে এ সংঘর্ষ হয়। নিহত যুবকের নাম শ্যাম দাস। তিনি একই এলাকার জীবন দাসের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে মস্তফাপুর ইউনিয়নের ছোটবাড্ডা গ্রামের শ্যাম দাস তার পুকুরে মাছ ধরে স্থানীয় বাজারে বিক্রি করে দেন। ওই পুকুরে অংশীদার দাবি করে প্রতিবেশী দিলীপ বালার সঙ্গে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে দিলীপ তার লোকজন নিয়ে শ্যামকে ধারালো অস্ত্র নিয়ে মাথায় ও পেটে আঘাত করে।

এ খবর ছড়িয়ে পড়লে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় উভয়পক্ষের আহত হয় অন্তত ৯ জন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান শ্যাম দাস।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাওগাতুল আলম বলেন, তুচ্ছ ঘটনার জেরে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সংঘর্ষে একজন মারা যান। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ মোতায়েন করা হয়েছে।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর