কৃষ্ণা রায়কে চাপা দেওয়া বাসচালক গ্রেপ্তার

ঢাকার বাংলামোটর এলাকায় বাসচাপায় বিআইডব্লিউটিসির কর্মকর্তা কৃষ্ণা রায় চৌধুরীর পা হারানোর ঘটনায় ট্রাস্ট ট্রান্সপোর্ট সার্ভিসের বাসের চালক মোরশেদকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

পিবিআইয়ের অতিরিক্ত পুলিশ সুপার বশির আহমেদ বিষিয়টি নিশ্চত করেছেন।তিনি জানান, রোববার রাতে মিরপুরের কাজীপাড়া এলাকা থেকে মোরশেদকে গ্রেপ্তার করেন তারা।

“বাসচালক মোরশেদ ঘটনার পর থেকে পলাতক ছিল। গোপন তথ্যের ভিত্তিতে রোববার রাতে তাকে গ্রেপ্তার করা হয়।”

প্রসঙ্গ, বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) অর্থ বিভাগের সহকারী ব্যবস্থাপক কৃষ্ণা (৫২) গত ২৭ অগাস্ট অফিস শেষে বাংলামোটরের ফুটপাতে বাসের অপেক্ষায় দাঁড়িয়ে কৃষ্ণা। ট্রাস্ট ট্রান্সপোর্টের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে উঠে গেলে চাপা পড়েন তিনি। হাসপাতালে নেওয়ার পর প্রথম দফায় কাটা হয়েছিল কৃষ্ণা রায়ের হাঁটুর নিচের অংশ। সংক্রমণ হওয়ায় গতকাল রোববার হাঁটুর ওপরের কিছু অংশ কেটে ফেলা হয়

ট্রাস্ট ট্রান্সপোর্টের ওই বাসটি সেদিন চালাচ্ছিলেন মোরশেদ। তার পাশাপাশি বাসের মালিক ও চালকের সহকারীকে আসামি করে ২৮ অগাস্ট হাতিরঝিল থানায় একটি মামলা করেন কৃষ্ণার স্বামী রাধে দেব চৌধুরী।

অতিরিক্ত পুলিশ সুপার বশির আহমেদ বলেন, ‘মামলার বাকি দুই আসামিকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানের (পঙ্গু হাসপাতাল) চিকিৎসকেরা জানিয়েছে, নতুন করে সংক্রমণ না হলে কৃষ্ণা রায়ের হাঁটুর ওপরের ওই অংশে কৃত্রিম পা বসানোর উপযোগী করে তোলা হবে।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর