মায়ের সঙ্গে রাগ করে শিশুকে ৫ তলা থেকে ছুঁড়ে ফেলল বাবা

সংসারের আর্থিক টানাপোড়েন নিয়ে মায়ের সঙ্গে ঝগড়া হচ্ছিল ছেলের।কথা কাটাকাটির এক পর্যায়ে নিজের এক বছরের শিশুকে পাঁচতলা থেকে নিচে ছুঁড়ে মারলেন বাবা।আর তাতে মারা যায় সন্তানটি।

এমন ঘটনাটি ঘটেছে চীনের সিজুয়ান প্রদেশে। ঘটনাটি চাউর করে ভারতের সংবাদমাধ্যম নিউজ১৮-এ।বাবা কেন তাদের অর্থ সাহায্য করেন না সেই নিয়েই মায়ের সঙ্গে ঝগড়ায় জড়িয়ে পড়েছিলেন ২৯ বছরের জ্যাং। এক পর্যায়ে রাগ গিয়ে পড়ে ছোট্ট শিশুটির ওপর। আর তখনই পাঁচতলা বাড়ির বারান্দা থেকে নিচে ছুঁড়ে মারেন নিজের এক বছরের ছেলেকে। ৬৫ ফুট নিচে পড়ে মারা যায় শিশুটি।

নিহত শিশুটির দাদি কিন জানান, ছেলে-বউয়ের সংসারে তারা কোনো অর্থ সাহায্য করতে পারেননি ঠিকই, কিন্তু ছেলে-বউ যখন কাজের জন্য বাড়ির বাইরে থাকতেন সেই পুরো সময়টা শিশুর দেখভাল তারাই করতেন।

সেদিন জ্যাং নিজের জন্য একটি কানের দুল কিনে আনলে রেগে যান তাঁর মা। কেন বাচ্চার জন্য প্রয়োজনীয় খরচ না করে জ্যাং নিজের জন্য অপ্রয়োজনীয় খরচ করেছেন সেই নিয়ে ঝগড়া শুরু হয় মা-ছেলের মধ্যে। সেসময় নাতি দাদির কোলেই কাঁদতে শুরু করে। জ্যাং মায়ের থেকে ছেলেকে চেয়ে নেন। কিন ভেবেছিলেন হয়তো ঘুম পাড়ানোর জন্য শিশুটিকে চাওয়া হচ্ছে। তিনি শিশুটিকে ছেলের হাতে তুলে দিতেই নিমেষের মধ্যে তাকে নিচে ছুঁড়ে মারে জ্যাং।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর