শ্রীলঙ্কার জালে ৭ গোল বাংলাদেশের কিশোরদের

সাফ অনূর্ধ্ব-১৫ চ্যাম্পিয়নশিপে ভুটানের বিপক্ষে ৫-২ গোলের জয় তুলে নেয় বাংলাদেশ কিশোররা। কলকাতার কল্যানি স্টেডিয়ামে দারুণ শুরু করে সর্বশেষ আসরের চ্যাম্পিয়নরা। এবার নিজেদের দ্বিতীয় ম্যাচেও দারুণ জয় পেয়েছে লাল-সবুজের জার্সিধারীরা।

সাফ অনূর্ধ্ব-১৫ চ্যাম্পিয়নশিপে দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে ৭-১ গোলের দুর্দান্ত এক জয় তুলে নিয়েছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ দল।

শ্রীলঙ্কাকে নাস্তানাবুদ করেই ছেড়েছে রাকিবুল, আল আমিনরা। বল দখল, ব্যক্তিগত স্কিল, গতি—কোনোদিক দিয়েই বাংলাদেশের কিশোরদের সঙ্গে পেরে ওঠেনি লঙ্কানরা।

প্রথমার্ধেই ৩ গোলের ঝড়। কিশোরেরা তাতে সন্তুষ্ট হতে পারেনি। দ্বিতীয়ার্ধে ঝড়ের মাত্রা আরও বেড়েছে। যদিও এর মধ্যে লঙ্কানরা একটি গোল শোধ দিয়েছে। কিন্তু সব মিলিয়ে স্কোরলাইনটা দাঁড়াল—৭-১। ম্যাচটা অবশ্য আক্ষেপ দিয়েই শেষ হয়েছে। যদি প্রাপ্ত গোলের সুযোগের সবগুলো কাজে লাগানো যেত!

প্রথমার্ধের ৩২ মিনিটে বাংলাদেশকে এগিয়ে নেয় আল-আমিন। আল-আমিনের পা থেকে এসেছে আরও তিন গোল। ৪৪, ৬০ আর ৭১ মিনিটে আসে গোলগুলো। বাকি তিনটি গোল রাকিবুল (৪২ মিনিট), আল মিরাদ (৪৮ মিনিট) আর গোলাম রাব্বির (৬৭ মিনিট)।

এবারের আসরে অংশ নিচ্ছে বর্তমান চ্যাম্পিয়ন বাংলাদেশসহ ৫টি দল। অন্য দেশগুলো আয়োজক ভারত, নেপাল, ভুটান আর শ্রীলঙ্কা। রাউন্ড রবিন লিগ পদ্ধতিতে হচ্ছে টুর্নামেন্টটি। পয়েন্ট টেবিলের সেরা দুই দল খেলবে ফাইনালে।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর