রুমিন ফারহানাকে নিয়ে বিএনপিতে সমালোচনার ঝড়

রাজনীতিতে বেশি দিন না হলেও বেশ সুনাম কুড়িয়েছেন।সাধারণ মানুষের হৃদয়ে কম সময়ে জায়গা করে নিয়েছেন। এবার সেই বিএনপির সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার রুমিন ফারহানাকে নিয়ে দলের মধ্যে সমালোচনার ঝড় বইছে। জানা গেছে, সংসদকে অবৈধ বললেও এখন সংসদের প্যাড ব্যবহার করে সরকারের কাছে প্লট চান। এ নিয়ে নিজ দল এবং বিভিন্ন মহলে সমালোচনা চলছে।

সূত্র জানায়, বিএনপির এই নেত্রী মুখে সংসদকে অবৈধ বললেও এ সংসদকে ব্যবহার করে নিজের ব্যক্তিগত সুযোগ সুবিধা বাড়িয়ে নিচ্ছেন। সব জায়গায় প্রভাব খাটানোরে চেষ্টা করছেন।

সম্প্রতি সংসদের প্যাড ব্যবহার করে সংসদ সদস্য হিসেবে ১০ কাটার প্লট চেয়ে গৃহায়ণ মন্ত্রণালয়ে আবেদন করছেন ব্যারিস্টার রুমিন ফারহানা। এ নিয়ে সরকার দলের লোকজনসহ বিভিন্ন মহলে হাসা হাসি হচ্ছে।

যারা ব্যারিস্টার রুমিনকে নিয়ে সমালোচনা করছেন তাদের দাবিও অনেকটা সঠিক। সংসদে যোগ দিয়ে সংসদকে অবৈধ বলেছেন মুখে বড় বড় কথা বলছেন অথচ এই সংসদকে ব্যবহার করে ব্যক্তিগত সুবিধা নিচ্ছেন।

বার্তবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর