তাহসানের গান নিয়েও দ্বন্দ্বে জড়ালেন নোবেল

খুব সময়ে বেশ জনপ্রিয়তা লাভ করেছেন গোপালগঞ্জের ছেলে মইনুল আহসান নোবেল।বাংলাদেশ ছাড়িয়ে ভারতেও নজর কেড়েছেন এই নবাগত কণ্ঠশিল্পী।তবে বিতর্ক যেন পিছু ছাড়ছে না তার। জি বাংলার সংগীত রিয়েলিটি শো ‘সা রে গা মা পা ২০১৯’ এ অংশ নিয়ে দ্বিতীয় রানার আপ হওয়ার পর থেকে তাকে নিয়ে চলছে নানা আলোচনা-সমালোচনা।

সম্প্রতি জাতীয় সংগীত নিয়ে মন্তব্য করার পর সামাজিকমাধ্যমে তাকে তুলোধুনা করা হচ্ছে। সামাজিকমাধ্যমের পাশাপাশি এখন অনেক বিজ্ঞ ব্যক্তিরাও তার ওপর ক্ষুব্ধ।

এমন সময়ে নোবেলের বিরুদ্ধে আরও বিতর্কিত তথ্য প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যম। বাংলাদেশের জনপ্রিয় শিল্পী তাহসানের গান নিয়ে ‘সা রে গা মা পা ২০১৯’-এ বিচারকের সঙ্গে দ্বন্দ্বে জড়িয়ে পড়েছিলেন নোবেল। এমনই খবর প্রকাশ করা হয়েছে।

খবরে বলা হয়েছে, সা রে গা মা পা এর বিচারক মোনালি ঠাকুরের সঙ্গে নোবেলের দ্বন্দ্ব হয়েছিলো তাহসানের গানের নম্বর দেয়া নিয়ে। সে পর্বের নোবেলের গাওয়া গানটি ছিল তাহসানের ‘বিন্দু আমি’।

এই গান গাওয়ার পর দুইজন বিচারক নোবেলকে ৯ করে নম্বর দিলেও মোনালি নম্বর দিয়ে দেন ১০ এর মধ্যে মাত্র ‘৪’। বিষয়টি নিয়ে নোবেল তর্কে জড়িয়ে পড়লে বিচারকের আসন ছেড়ে উঠে চলে যান।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর