মাগুরায় কৃষকের ধান কেটে দিল ছাত্রলীগ

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনান এর আহ্বানে সাড়া দিয়ে জেলায় জেলায় চলছে কৃষকের ধান কেটে ঘরে তুলে দেয়ার কার্যক্রম।

এরই ধারাবাহিকতায় কেন্দ্রীয় ছাত্রলীগের এ আহ্বানে সাড়া দিয়ে আজ বুধবার (১০মে) সকাল ১১টায় মাগুরা সদর উপজেলার ৭নং মঘী ইউনিয়নের মঘী গ্রামের কৃষক রতন ফকিরের ২ বিঘা জমির পাঁকা ধান কেটে দেন মাগুরা জেলা ছাত্রলীগের সভাপতি মো:নাহিদ খানসহ ৫০-৬০ জন নেতাকর্মী।

কৃষক রতন ফকির বলেন, ‘আমার ২ বিঘা জমির ধান পেকেছে। ধান কাটার জন্য শ্রমিক দরকার কিন্তু শ্রমিকের খরচও বেশি। পরে জেলা ছাত্রলীগের সভাপতি নাহিদ ভাইকে জানানোর পর তিনি ছাত্রলীগের ভাইদের নিয়ে এসে আমার জমির পাঁকা ধান কেটে দিয়েছে।আমি খুব উপকৃত হয়েছি। ছাত্রলীগের ভাইয়ের ধন্যবাদ জানাই

মাগুরা জেলা ছাত্রলীগের সভাপতি মো:নাহিদ খান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা,মাগুরা – ১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ্যাড.সাইফুজ্জামান শিখর ও কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি এবং সাধারণ সম্পাদকের নির্দেশনায় আজ আমরা মাগুরা জেলা ছাত্রলীগ একজন অসহায় কৃষকের ২ বিঘা জমির পাঁকা ধান কেটে দিয়েছি।

আমি ধন্যবাদ জানাই বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনান ভাইয়ের প্রতি। এমন কার্যক্রমের আহ্বান করায় শঙ্কামুক্ত হয়েছে হাজার হাজার কৃষক পরিবার। যে কোনো দুর্যোগ-দুর্বিপাকে ছাত্রলীগ সবার আগে মানুষের পাশে দাঁড়ায়। অতীতেও দাঁড়িয়েছিল, ভবিষ্যতেও দাঁড়াবে। আমরা দেশরত্নের স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশনা মতো সর্বদা প্রস্তুত আছি।’

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর