গোয়াইনঘাটে ২ গরুচোর আটক

গোয়াইনঘাট উপজেলার নন্দিরগাঁও ইউনিয়নে কচুয়াপাড় গ্রামে গরুচোর চক্রের দুই সদস্যকে আটক করেছে পুলিশ।

বুধবার (২৯ শে মার্চ) বিকালে কচুয়ারপাড় গ্রামে অভিযান দিয়ে গরুচোর চক্রের দুই সদস্যকে আটক করতে সক্ষম হয় সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্র পুলিশ।

গরু চোর চক্রের আটককৃত দুইজনই কচুয়াপাড় গ্রামের আলকাছ মিয়ার ছেলে সুহেব মিয়া (৩০) ও একেই গ্রামের জমসেদ মিয়া ছেলে জাবেদ আহমদ (২৮) তাদেরকে কচুয়ার পাড়া থেকে আটক করেন। অভিযানের নেতৃত্ব দেন সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই জহিরুল ইসলাম ভুঁইয়াসহ সঙ্গীয় ফোর্স নিয়ে তাদের আটক করেন।

মামলার এজাহারে (মামলা নং ২৯ তারিখ ২৯/৩/২৩) ও বাদী অনন্ত নমসহ এলাকাবাসীর সূত্রে জানা যায় এলাকায় অনেক দিন যাবত এই গরু চোর চক্রের সদস্যরা চুরি করে আসছে। এলাকায় দাঙ্গাবাজ হওয়ার কারণে কেউ মামলা ও কিছু বলতে সাহস পায় না। বেশ কিছুদিন আগে গরু চুরি করতে ধরা পরলে এলাকার গ্রাম্য সালিশি বৈঠকে মাধ্যমে শেষ করা হয়।

সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের সাব- ইন্সপেক্টর জহিরুল ইসলাম ভুঁইয়া জানান, আটককৃত সুহেব মিয়া বলে বিরুদ্ধে মামলা রয়েছে। আটকৃতদেরকে আদালতে প্রেরণ করেছি ও জিজ্ঞাসাবাদের জন্য আবেদন করেছি।

আটলের তথ্যটি নিশ্চিত করে সালুটিকর তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক শফিকুল ইসলাম খান প্রতিবেদককে জানান, ধৃত আসামিদের আদালতে প্রেরণ করা হয়েছে। এই চক্রের অন্যান্য সদস্যদেরকে ধরতে অভিযান অব্যাহত থাকবে।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর