মিরপুরে আর্টিসান শো-রুমে “আরাভ ই সিরিজ” এর উদ্বোধন

ফেব্রিক এবং গুনগত মাণের জন্য বহুবছর ধরে সুপরিচিত ফ্যাশন ব্র্যান্ড আর্টিসান আউটফিটার্স এবার নিয়ে এলো পেশাজীবীদের জন্য আরও সুলভ এবং আরামদায়ক ফর্মাল পোশাকের নতুন রেঞ্জ – “আরাভ ই সিরিজ”।

বুধবার (২৯ শে মার্চ) মিরপুর – ১ এ অবস্থিত ব্র্যান্ডটির ফ্ল্যাগশীপ শোরুমে এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে উক্ত রেঞ্জের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে ছোট পর্দার অভিনেতা ও পরিচালক মাজনুন মিজান, আর্টিসান আউটফিটার্স এর চেয়ারম্যান অনিতা গমেজ, আর্টিসান আউটফিটারস লি: ব্যবস্থাপনা পরিচালক আলী আহাম্মদ রাসেলসহ দেশের বিভিন্ন অঙ্গনের গণ্যমান্য ব্যক্তিত্ব ও প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ উপলক্ষে বক্তব্য প্রদান করেন আর্টিসান আউটফিটারস লি: ব্যবস্থাপনা পরিচালক আলী আহাম্মদ রাসেল। তিনি বলেন, ‘আর্টিসান তরুণ পেশাজীবীদের সুবিধার্থে আরাভ নামক এই রেঞ্জটি নিয়ে এসেছে যা কর্মব্যস্ত মানুষের সারাদিনকে আরও আরামদায়ক এবং সহজসাধ্য করে তুলবে এবং অচিরেই যেকোনো অফিশিয়ালদের নিত্যদিনের ব্যবহারে প্রথম পছন্দ হয়ে উঠবে।

আর্টিসান আউটফিটার্স এর চেয়ারম্যান অনিতা গমেজ বলেন, যে ‘ঈদের এই সময়ে এমন সাশ্রয়ী আরাভ পন্য তরুন পেশাজীবিদের জন্য ঈদের ঘুরাফেরা এবং পরবর্তী সময়ে অফিস এবং দৈনন্দিন অন্যান্য কাজের জন্য অনেক সুবিধাজনক হবে এবং সবার বাজেটের অনুকূলে থাকবে। ঈদের শপিং এ তাই আর্টিসানের সকল আউটলেটে সকলকে আমন্ত্রণ জানাচ্ছি।

‘আরাভ’ এর পণ্য সারা দেশে আর্টিসান আউটফিটার্সের সকল আউটলেটে এবং অনলাইনেও পাওয়া যাবে বলেও জানান।

বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর