মিঠাপুকুরে গাড়ি চাপায় নিহত ১

রংপুরের মিঠাপুকুরে অজ্ঞাত গাড়ির চাপায় মোটরসাইকেল আরোহী এক ব্যক্তির মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত ঐ ব্যক্তির নাম মোঃ আসলাম হোসেন (৪৫), তিনি সিরাজগঞ্জ সদর উপজেলার একডালা উত্তর পাড়া গ্রামের মোঃ আফজাল হোসেনের পুত্র।

নিহত আসলাম হোসেন, সান ফার্মাসিউটিক্যাল লিঃ, নামক একটি ঔষধ কোম্পানিতে কর্মরত ছিলেন। তিনি সিরাজগঞ্জ থেকে তার কর্মস্থল রংপুরে ফিরছিলেন।

স্থানীয় এবং প্রত্যক্ষদর্শীদের জানায়, সোমবার (২৭ মার্চ) সকাল আনুমানিক ৯ টার সময় উপজেলার শঠিবাড়ী আশা এলপি-গ্যাস ফিলিং স্টেশন সংলগ্ন একটি অজ্ঞাত গাড়ির সঙ্গে রংপুরগামী একটি মোটরসাইকেল রংপুর (মেট্রো ল-১১০৯৪২) এর মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে মোটরসাইকেল আরোহী ঐ ব্যক্তির মাথা পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যু বরণ করেন। পরে ফায়ার সার্ভিস এবং বড়দরগাহ হাইওয়ে পুলিশকে খবর দিলে তারা এসে তার পরিচয় শনাক্ত করেন এবং মরদেহ বড়দরগাহ হাইওয়ে পুলিশ ফাঁড়িতে নিয়ে যান।

বড়দরগাহ হাইওয়ে পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ (ওসি) সোলাইমান শেখ বার্তা বাজারকে জানান, নিহত ব্যক্তি নিজ কর্মস্হলে ফিরতে সাত সকালে বাইকযোগে রওনা দিয়েছিলেন। রমজান মাস হওয়ায় এবং দূর্ঘটনাটি সকালে ঘটায় ঠিক কিভাবে দুর্ঘটানাটি ঘটলো তা সঠিকভাবে জানা এবং অভিযুক্ত গাড়িটি সনাক্ত করা সম্ভব হয়নি।

তবে স্বজনদের অনুরোধে ময়নাতদন্ত ছাড়াই নিহত আসলামের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবার বাদী হয়ে পীরগন্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর