আ.লীগ না থাকলে দেশের চেহারা পাল্টে যাবে : আব্বাস

যেদিন আওয়ামী লীগ থাকবে না সেদিন বাংলাদেশের চেহারা পাল্টে যাবে বলে মন্তব্য করেছেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। সোমবার (২৭ মার্চ) বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ার ইনস্টিটিউশন মিলনায়তনে এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

মির্জা আব্বাস বলেন, ধনী বাংলাদেশকে গরিব বানিয়ে কিছু মানুষ বিদেশে নতুন করে ধনী হওয়ার চেষ্টা করছে। যেদিন আওয়ামী লীগ থাকবে না সেদিন বাংলাদেশের চেহারা পাল্টে যাবে।

তিনি বলেন, আওয়ামী লীগ মুক্তিযুদ্ধের দল নয়, বিএনপি মুক্তিযোদ্ধার দল। আওয়ামী লীগ মুক্তিযুদ্ধকে বিকিয়ে খেয়েছে। তারা স্বাধীনতাকে চিবিয়ে খাচ্ছে।

বিএনপির এই নেতা বলেন, আওয়ামী লীগ সরকারের হাত থেকে দেশের মানুষকে বাঁচাতে আরেকটি ‘মুক্তিযুদ্ধ’ করতে হবে।

মির্জা আব্বাস বলেন, এই সরকারকে হটানোর কোনো বিকল্প নাই। আওয়ামী লীগকে সরাতে পারলে বাজার পরিস্থিতিসহ দেশের সবকিছুর পরিবর্তন ঘটবে।

অনুষ্ঠানে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপির স্থায়ী কমিটির সদস্য আব্দুল মঈন খান, ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ নোমান, শাজাহান ওমর, আহমেদ আজম খান, উপদেষ্টা বজলুর রহমান, মনিরুল হক চৌধুরী, জয়নুল আবদিন ফারুক, ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমানুল্লাহ আমান, দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালামসহ অনেকেই উপস্থিত ছিলেন।

বার্তা বাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর