কুমারখালীতে উপজেলা বিএনপির স্বাধীনতা দিবস উদযাপন

কুষ্টিয়া কুমারখালীতে (২৬ শে মার্চ) মহান স্বাধীনতা ও জাতীয় দিবস- ২০২৩ উপলক্ষ্যে কুমারখালী উপজেলা বিএনপির উদ্যোগে বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা র‌্যালী ও আলোচনা সভা করেছে। বিএনপির নেতাকর্মীরা মিছিল শেষে , শহীদ বীর মুক্তিযোদ্ধাদের কবরে পুস্পস্তবক অর্পণ ও মোনাজাত করেন।

রবিবার দুপুর ১২ টার সময় উপজেলা বিএনপির সদস্য সচিব এ্যাড, শাতিল মাহমুদ ও যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ এর নেতৃত্বে উপজেলা বিএনপির নেতাকর্মীরা কুমারখালী তরুণ মোড় হতে উপজেলা পর্যন্ত এই মিছিল করে।

এই সময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক খন্দকার সামসুজ্জাহিদ, বাগুলাট ইউনিয়ন বিএনপির সভাপতি গোলাম সারওয়ার মাষ্টার, সাবেক সভাপতি উপজেলা ছাত্রদল ওহিদুল ইসলাম সাবু, সদকী ইউনিয়নের বিএনপির সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম, সাদীপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ আব্দুল মজিদ, উপজেলা বিএনপির সদস্য, জিয়াউর রহমান জিয়া সহ আরো অনেকেই এই সময় উপস্থিত ছিলেন।

মিছিল শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময়ে নেতাকর্মীরা বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সুস্থতা ও দির্ঘায়ু কামনা করে অনুষ্ঠানের ইতি করেন।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর