কুষ্টিয়ার শিলাইদহে নিখোঁজের দুইদিন পর এক যুবকের মরদেহ উদ্ধার

নিখোঁজের দুইদিন পরে কুষ্টিয়ার শিলাইদহ এলাকা থেকে পাবনা রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের নিকিমত কোম্পানির গাড়ি চালক মো: সম্রাট হোসেন (২৯) এর মরদেহ গাড়ির ভেতর থেকে উদ্ধার করেছে। এ ঘটনায় নিহত সম্রাটের বন্ধুর স্ত্রী সীমা খাতুনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে ঈশ্বরদী থানা পুলিশ।

পুলিশ জানায়, গত (বৃহস্পতিবার ২৩ মার্চ ) রাত আটটার দিকে সম্রাট তার পরিবারের সদস্যদের সাথে মোবাইলে কথা বলে। এর পর থেকে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। সারাদিন অনেক খোঁজাখুঁজির পরেও তার খোঁজ না পেয়ে ঈশ্বরদী থানায় সাধারণ ডাইরী করেন।

বিভিন্ন সূত্রে ধরে পুলিশ ঈশ্বরদী উপজেলার বাঁশের বাধা এলাকার নিখোঁজ সম্রাটের বন্ধু মমিনের বাড়িতে অভিযান চালিয়ে তার স্ত্রী সীমা খাতুনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে।

এদিকে শনিবার সকালে পাবনার সীমান্তবর্তী কুষ্টিয়ার শিলাইদহ ঘাট এলাকায় রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের একটি গাড়ি দেখতে পেয়ে স্থানীয়দের সন্দেহ হলে তারা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ওই গাড়ির ভেতর থেকে সম্রাটের মরদেহ উদ্ধার করে। নিহত সম্রাট ঈশ্বরদী উপজেলার মধ্য অরণকোলা আলহাজ্ব ক্যাম্প এলাকার বক্কারের ছেলে।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর