নোবিপ্রবিতে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় তিন সদস্যের কমিটি গঠন

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষের ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ মার্চ) বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর সহকারী অধ্যাপক ইকবাল হোসাইন সুমন।

তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর সাহানা রহমানকে আহ্বায়ক, সহকারী প্রভোস্ট নাজমুস সাকিব খানকে সদস্য সচিব ও সহকারী প্রক্টর আল-মামুনকে সদস্য করে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে আগামী দুই কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

এদিকে সংঘর্ষের ঘটনায় গুরুতর আহত ফার্মেসি বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের মাঈনুল হাসান নোয়াখালী সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। চোখে আঘাত পাওয়া ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের তামির চৌধুরী চট্টগ্রাম চক্ষু হাসপাতাল ও প্রশিক্ষণ কেন্দ্রে চিকিৎসা নিচ্ছেন। বাম চোখে ঝাপসা দেখছেন তিনি।

উল্লেখ্য, খাবার টেবিলে বসা নিয়ে সিনিয়র-জুনিয়র বিরোধের জেরে বুধবার বিকেল থেকে রাত ১১টা পর্যন্ত বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে দুই পক্ষের মধ্যে থেমে থেমে ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষ হয়। এর আগে সকাল ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের পকেট গেট এলাকায় রেস্টুরেন্টের খাবার টেবিলে সিনিয়র-জুনিয়রের বসাকে কেন্দ্র করে ঘটনার সূত্রপাত হয়। এ ঘটনায় উভয় পক্ষের অন্তত ২০ শিক্ষার্থী আহত হয়েছেন।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর