মির্জাপুরে বাজার মনিটরিংয়ে ইউএনও-এসিল্যাণ্ড

সরকার ঘোষিত আসন্ন মাহে রমজান মাসে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে কঠোর বাজার মনিটরিংয়ের অংশ হিসেবে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে বাজার
মনিটরিং করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ মার্চ) দুপুর তিনটার দিকে মির্জাপুর পৌরসভার প্রধান বাজারসহ নতুন বাইপাস ও পুরাতন বাসস্ট্যাণ্ড এলাকায় এই কর্মকাণ্ড করা হয়।

বাজার মনিটরিং এবং বিক্রেতাদের পণ্যদ্রব্যের দাম বেড়ে না যায় এবং ভেজাল পণ্য না দেয়া হয় এই ব্যাপারে ব্যবসায়ীদের সতর্ক করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হাফিজুর রহমান ও সহকারী কমিশনার (ভূমি) আমিনুল ইসলাম বুলবুল। মনিটরিংকালে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মীর্জা শামীমা আক্তার শিফা ও ভাইস চেয়ারম্যান আজহারুল ইসলাম উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হাফিজুর রহমান বলেন, ব্যবসায়ীদের বিভিন্ন পণ্য-দ্রব্যাদি বিক্রিতে অতিরিক্ত মুনাফা অর্জনের লক্ষ্যে বাড়তি দাম না নেয়ার বিষয়ে এবং ভেজাল পণ্য বিক্রিতে কঠোরভাবে নিষেধ করা হয়েছে। এইসব নির্দেশনা যদি কেউ অমান্য করে তাহলে তাদের আইনের আওতায় নিয়ে আসা হবে।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর