বাউফলে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে দুই শিক্ষার্থী নিহত

পটুয়াখালীর বাউফলে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির দুই শিক্ষার্থী নিহত হয়েছে। ২২ মার্চ বুধবার বিকালে উপজেলার সূর্যমনি ইউনিয়নের ইন্দ্রকুল মাধ্যমিক বিদ্যালয়ের দক্ষিণ পাশের ব্রীজের উপর এ ঘটনা ঘটে। নিহতরা হলো, নাফিস (১৬) এবং মারুফ (১৫)। নিহত দুজনেই ইন্দ্রকুল মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী। এ ঘটনায় সিয়াম নামে আরো এক শিক্ষার্থী গুরুতর আহত হন।

আহত সিয়াম জানান, স্কুল থেকে বাড়ি ফেরার পথে একই বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী রায়হান, সৈকত, হাসিবুল, নাঈম ১, নাঈমের ধাক্কা লাগাকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তারা নাফিস, মারুফ ও আমার উপর ছুরিকাঘাত করে।

এতে নাফিস ও মারুফ গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক অবস্থার অবনতি দেখে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে পৌছার পর রাত সাড়ে ৭টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাদের দুজনকেই মৃত ঘোষণা করেন।

বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মিরাজুল ইসলাম বলেন, নাফিস ও মারুফের পেটে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। সিয়ামের উরুতে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। নাফিস ও মারুফের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে বরিশাল শের-ই বাংলা মেডিকেলে পাঠানো হয়েছে।

ইন্দ্রকুল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মিজান জানান, ঘটনা শোনার পরই আমরা সেখানে গিয়ে আহত নাফিস ও মারুফকে নিয়ে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাই এবং রাত সাড়ে ৭ টার দিকে দুজনই মারা যায়।

এ বিষয়ে বাউফল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে অবস্থান করছি। এছাড়া ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারে জোড়ালো অভিযান চলছে।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর