লালমনিরহাটে মেয়রকাপ ফুটবল টুর্নামেন্টে বিজয়ী সাপটানা একাদশ

লালমনিরহাট অনু্ষ্ঠিত হয়ে গেলো মেয়রকাপ ফুটবল টুর্নামেন্টে ২০২৩ এর ফাইনাল খেলা। খেলায় সাপটানা একাদশ কাজী কলোনী আদর্শ যুব সংঘ একাদশকে ২ গোলের ব্যবধানে হারিয়ে চুরান্ত বিজয় অর্জন করে।

বুধবার ২২ মার্চ বিকেলে লালমনিরহাট সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে ১৫ টি দলের অংশগ্রহণে অনুষ্ঠিত হয় ফাইনাল খেলা। খেলায় সাপটানা একাদশ ও কাজী কলোনী আর্দশ যুব সংঘ একাদশ মুখোমুখি হয়। দুই দলে আক্রমন ও পাল্টা আক্রমন করে খেললে ও প্রথমার্ধে গোল শুন্য ড্র হয়।

এরপর দ্বিতীয়ার্ধে ১২ মিনিটের মাথায় সাপটানা একাদশের পক্ষ্যে হাসান গোল করে তাদের দলকে জয়ের পথে এগিয়ে নিয়ে যায়। পরে ৫ মিনিটের মধ্যে আরোও একটি গোল করে ২ -০ ব্যাবধানে এগিয়ে থাকে সাপটানা একাদশ। এরপর নির্ধারিত সময়ে রেফারির ফাইনাল বাঁশি বাজলেও গোল করতে পারেনি কাজী কলনী আদর্শ যুব সংঘ একাদশ।

এরপর পুরস্কার বিতরনী অনু্ষ্ঠানে উভয় দলের টীম ম্যানেজমেন্ট এবং খেলোয়াড়দের মাঝে ট্রফি ও মেডেল তুলে দেয়া হয়। ট্রফি ও মেডেল তুলেন দেন বিশেষে অতথি জেলা আওয়ামীলীগের সহ সভাপতি সিরাজুল হক ও পৌর মেয়র রেজাউল করিম স্বপন।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর