ধর্ষণ অভিযোগের মাঝেই সিনেমা মুক্তির খবর শাকিবের

ক্রমাগত সমালোচনার মুখে শাকিব-বুবলী জুটি যখন ভাঙতে বসেছিল, তখন তাদের ‘লিডার— আমিই বাংলাদেশ’ ছবির জন্য চুক্তিবদ্ধ করান তপু খান। সেই থেকে ছবিটি নিয়ে অনুরাগীদের আগ্রহ তুঙ্গে। কয়েক মাস হলো শেষ হয়েছে ছবিটির কাজ। এখন শুধু মুক্তির অপেক্ষা।

এদিকে সম্প্রতি ফের বিতর্কিত হচ্ছেন শাকিব। তার বিরুদ্ধে উঠেছে অ্যানি সাবরিন নামে এক প্রযোজককে ধর্ষণের অভিযোগ। তার মাঝেই তিনি দিলেন ছবিটির মুক্তির খবর। শাকিব জানালেন, রোজার ঈদে মুক্তি পাচ্ছে ‘লিডার— আমিই বাংলাদেশ’।

আজ মঙ্গলবার নিজের ফেসবুকে ছবিটির একটি পোস্টার প্রকাশ করেছেন শাকিব। ক্যাপশনে এ নায়ক লিখেছেন, ঈদুল-ফিতরে মুক্তি পাচ্ছে বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত তপু খান পরিচালিত ‘লিডার— আমিই বাংলাদেশ’।

২০২১ সালের ১৮ ফেব্রুয়ারি রাতে রাজধানীর তেজগাঁওয়ের বেঙ্গল মাল্টিমিডিয়ার স্টুডিওতে সিনেমাটির নাম ঘোষণা এবং শিল্পীদের চুক্তিস্বাক্ষর অনুষ্ঠিত হয়। সেদিন প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়ার সঙ্গে শাকিব খান, শবনম বুবলী ও তপু খানের আনুষ্ঠানিক চুক্তি সম্পন্ন হয়। এর মাধ্যমে মাধ্যমে দীর্ঘদিন পর আড়াল থেকে প্রকাশ্যে আসেন বুবলী। ধারণা করা হচ্ছে, এ ছবিই শাকিব-বুবলী জুটির শেষ জুটি।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর