লালপুরে বিদ্যালয়ের উর্দ্ধমুখী ভবনের উদ্বোধন ও পুরস্কার বিতরণী

নাটোরের লালপুর উপজেলার ওয়ালিয়া হাকিমুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের নবনির্মত উর্দ্ধমুখী একাডেমিক ভবনের উদ্বোধন, বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণী ও সাংস্কৃতি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২০ মার্চ) সন্ধ্যায় কলেজের নবনির্মত ভবনের শুভ উদ্বোধন ও শিক্ষাথীদের মাঝে পুরস্কার বিতরণ করেন করেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধা ও নাটোর জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আলহাজ্ব আব্দুর রউফ সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ওয়াজেদ আলী মৃধা, ওয়ালিয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নূরে আলম সিদ্দিকী, ওয়ালিয়া পুলিশ ফাঁড়ির ইনর্চাজ আব্দুর রহিম, গোপালপুর ডিগ্রী পাস অনার্স কলেজের অধ্যক্ষ বাবুল আকতার, ওয়ালিয়া হাকিমুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ রাবিক হোসেন, গোপালপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোকনুল ইসলাম প্রমুখ। এছাড়ও কলেজের ম্যানেজিং কমিটির সদস্য, শিক্ষক-শিক্ষার্থী ও সুধিজনেরা উপস্থিত ছিলেন।

পুরস্কার বিতরণী শেষে কলেজের শিক্ষার্থীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর