ক্রীড়া অনুষ্ঠান ঘিরে আলফাডাঙ্গার ইউনাইটেড একাডেমীর বর্ণিল আয়োজন

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার পানাইল ইউনাইটেড একাডেমীর দুই দিনব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাহিত্য-সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠিত হয়েছে।

বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে সোমবার (২০ মার্চ) সকাল ১০টায় ইউনাইটেড একাডেমীর খেলার মাঠ প্রাঙ্গণে জাতীয় পতাকা উত্তোলন, জাতীয় সঙ্গীত পরিবেশন এবং শান্তির প্রতীক পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। এরপর প্যারেড পরিবেশনের মাধ্যমে অতিথিদের সালাম নিবেদন করা হয়। পরে মশাল জ্বালিয়ে ক্রীড়া প্রতিযোগিতা শুরু করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, টগরবন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনাইটেড একাডেমীর সভাপতি বীর মুক্তিযোদ্ধা মিয়া আসাদুজ্জামান (আসাদ মাস্টার)।

এসময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক মেহেদী হাসানের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন ও মুন্সিগঞ্জের শ্রীনগর সরকারি কলেজের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক ড. কুদরত-ই-হুদা।

এছাড়াও অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আলফাডাঙ্গা থানা পুলিশের উপ-পরিদর্শক ইউনুচ আলী বিশ্বাস, টগরবন্দ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী কামরুল ইসলাম, উপজেলা মৎস্যজীবী লীগের ১নং যুগ্ম আহ্বায়ক মো. ইরান মোল্যা ও ইউপি সদস্য সুলতান মাহমুদ প্রমুখ।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর