বান্দরবানে দুই ট্রাকের সংঘর্ষে নিহত ৬

বান্দরবানের রুমায় দুটি ট্রাকের সংঘর্ষে ৬ জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে পাঁচজনই নারী। সোমবার (২০ মার্চ) দুপুর ১২টার দিকে রুমা-বগালেক আঞ্চলিক সড়কের ১৭ কিলো এলাকায় ঢালুতে এ দুর্ঘটনায় আহত ১০ জন চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

হতাহতরা রুমা উপজেলার থাইক্ষ্যং পাড়া ও সুনসং পাড়ার বাসিন্দা বলে জানা গেছে।

রুমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, দুপুরে বগালেক থেকে ট্রাকে করে থাইক্ষ্যং পাড়া ও সুনসং পাড়ার ১৬-১৭ জন বাসিন্দা ভিজিডির চাল নেয়ার জন্য রুমা সদরে আসছিল। আসার পথে বগালেকের ঢালু রাস্তা নামার সময় দুটি ট্রাকের সংঘর্ষে ঘটনাস্থলেই চারজন মারা যান।

এ সময় গুরুতর আহত হন আরও ১২ জন। খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন আহতদের উদ্ধার করে রুমা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথে আরও দুইজনের মৃত্যু হয়। গুরুতর আহত ১০ জনকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য বান্দরবান সদর হাসপাতাল আনা হলে সেখানে ৯ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের চমেক হাসপাতালে পাঠানো হয়।

রুমা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মামুন শিবলী জানান, নিহতদের মধ্যে পাঁচজন নারী ও একজন পুরুষ।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর