বিএনপি জিতলে আ.লীগ অবশ্যই ক্ষমতা ছেড়ে দেবে: মায়া

ভোটের প্রতিযোগিতায় বিএনপি জিতলে আওয়ামী লীগ অবশ্যই ক্ষমতা ছেড়ে দেবে বলে জানিয়েছেন আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। বুধবার (১৫ ফেব্রুয়ারি) শেখ হাসিনার স্বামী প্রয়াত পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার জন্মদিন উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

মায়া বলেন, দেশি-বিদেশি চক্রান্ত এবং আগুন সন্ত্রাস করে বিএনপি ভোটে জিততে চাইলে আওয়ামী লীগ প্রতিহত করবে।

তিনি বলেন, শেখ হাসিনার নির্দেশ মেনে আমরা রাজপথে আছি। আগামী নির্বাচন পর্যন্ত থাকব। সরকারি দল হিসেবে মানুষের জানমাল রক্ষা করা আওয়ামী লীগের দায়িত্ব।

আওয়ামী লীগের এই নেতা বলেন, বিএনপি-জামায়াত আগামী নির্বাচনকে বানচাল করতে বিভিন্ন ষড়যন্ত্র করছে। তারা দিনে সন্ত্রাসী কর্মকাণ্ড করে, রাতে গোপনে বিদেশিদের নিয়ে আলোচনা করে।

মায়া বলেন, বাংলার মানুষ আপনাদের (বিএনপি) বিশ্বাস করে না। আপনারা বিশ্বাসের মানুষও না। জনগণ আপনাদের সব সময় পাহারায় রাখে। আমরা হলাম এই পাহারাদারদের নায়েব, কর্মকর্তা-কর্মচারী।

তিনি বলেন, মরা মানুষ জীবিত হয়। কিন্তু বাতিল হওয়া তত্ত্বাবধায়ক সরকার আর ফিরে আসবে না। আইনের মধ্য দিয়েই এটা শেষ হয়েছে।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর