সোহানা নদীর ‘মিথ্যা বলা মাইয়া’ মিউজিক ভিডিও আসছে

বর্তমানের জনপ্রিয় মডেল সোহানা নদীর ‘মিথ্যা বলা মাইয়া’ গানটির মিউজিক ভিডিও খুব শীঘ্রই সিডি ভিশন ব্যানারে রিলিজ হতে যাচ্ছে।গানটিতে মডেল হিসেবে ছিলেন সোহানা নদী,আনান খান & ইয়াসীন আহম্মেদ।ভিন্নধর্মী এই গানের শিল্পি মেরাজ তুষার।গানটি নির্মাতা সিডি ভিশনের টিম মিম্বারা।ডিওপি তে কাজ করতেছেন কাওসার আহম্মেদ।এই গানটির গীতিকার সুরকার জনপ্রিয় এই শিল্পি মেরাজ তুষার নিজেই।গানিটির লিরিক লিখেছেন সজীব শাহারিয়াজ।গানটির ভিডিও টি খুব সুন্দর একটি গল্প নিয়ে তৈরি করা হয়েছেন। গানটি সম্পর্কে সোহানা নদী বলেন গানটির কথা সুর & মিউজিক ভিডিও সব কিছু এত সুন্দর সাবলিল ভাবে তৈরি করা হয়েছে যে অবশ্যই দর্শকের মন ছুয়ে যাবে।

এছাড়াও সোহানা নদীর নতুন শর্টফিল্ম “বেলা শেষে” আসছে।ঈদে এই শর্টফিল্ম টি রিলিজ হবে।শর্টফিল্মটির অভিনয়ে ছিলেন সবুজ আশরাফ সুপ্ত & নদী।

সোহানা নদীর অভিনীত প্রথম মিউজিক ভিডিও ছিলো মন বোঝেনা।মন বোঝেনা কাজের মাধ্যমে অনেক জনপ্রিয়তা অর্জনের পর সোহানা নদীতে আর পিছনে তাকাতে হয় নি।তারপর থেকেই একের পর এক ধামাকা গান উপহার দিয়েছেন দর্শকদের।জনপ্রিয় গানগুলার মধ্যে সুখের অনুভূতি, একবার এসে দেখে যাও,এলোরে বৈশাখ,চাই আমি তোকে,সকাল দুপুর সন্ধ্যা বেলায় অন্যতম।এছাড়াও বেশ কিছু গান খুব শীঘ্রই রিলিজ হবে বলে জানান সোহানা নদী।

এরই মাঝে তিনি তিনটি বিজ্ঞাপন এর কাজ শেষ করেছেন।বিজ্ঞাপন গুলো হলো কোকোলা টি টাইম বিস্কুট,কোকোল ডায়াসল্ট বিস্কুট,কোকোলা টপ টেন বিস্কুট।বিজ্ঞাপন গুলোর নির্মাতা ছিলেন কাজী ইলিয়াস কল্লল।

বিজ্ঞাপনের পাশাপাশি তিনি বেশ কিছু টিভি সিরিয়াল এ কাজ করতেছেন।

সোহানা নদী বলেন তার আইডল বাংলার সিনামার জনপ্রিয় গুনী নায়িকা শাবনুর।মূলত শাবনূর কে দেখেই সোহানা নদীর মিডিয়াতে কাজ করার ইচ্ছা হয়। তিনি বলেন যে নিজেকে ভালোভাবে প্রস্তুত করে সিনামা জগতে পা রাখবেন।

সর্বোপরী তিনি দর্শকের দোয়া ও ভালোবাসার কাম্য যাতে দর্শকদের ভালো কাজ উপহার দিতে পারেন

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর