টাইগারদের ভাগ্যাকাশে ঘোর কালো মেঘ

স্বাগতিক শ্রীলঙ্কার কাছে প্রথম ম্যাচে বাংলাদেশ হেরেছে বড় ব্যবধানে। তাই তিন ম্যাচের এই সিরিজ জয়ের আশা বাঁচিয়ে রাখতে হলে রোববার (২৮ জুলাই) বাংলাদেশের জয়ের কোনো বিকল্প নেই। এমন ম্যাচে শুরুতে হতাশ করলেন ওপেনার সৌম্য সরকার।তিনি ফিরতে না ফিরতে বোল্ড আউট হয়ে সাজঘরে ফিরেন অধিনায়ক তামিম ইকবাল।এ নিয়ে টারা ছয় ম্যাচে বোল্ড আউট হলেন তামিম।এরপর ফিরেন আরো দুই টাইগার।ফলে চার টপ অর্ডারকে হারিয়ে চরম বিপদে বাংলাদেশ।

কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে প্রথমে টস ভাগ্যে জিতে সুবিধার লক্ষ্যে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেন তামিম ইকবাল।কিন্তু তা আর হলো কই।২৬ রানের জুটি গড়ে ১১ রান করে কাটা পড়েন সৌম্য সরকার।সৌম্য যেতে না যেতে কাটা পড়েন তামিমও।সাজঘরে ফেরার আগে ৩১ বলে ১৯ রান করেন তামিম।

দলের তিন নম্বর জায়গাটা সাকিবের।বিশ্বসেরা অলরাউন্ডার দলে না থাকায় সেখানে ব্যাট হাতে নামেন মোহাম্মদ মিঠুন।প্রথম ম্যাচের মতো আজও হতাশ করলেন।মাত্র ১২ রান করে কাটা পড়েন।

এরপর দলের হাল ধরার চেষ্টা করেন ভাইরা ভাইরা।তাও বড় ভায়রা করলেন হতাশ।১৮ বল মোকাবেলা করে ৬ রান যোগ করে তামিমের মতো বোল্ড হয়ে সাজঘরে ফিরেন মাহমুদউল্লাহ।দলের হয়ে এখন লড়ছেন মুশি-সাব্বির।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর