ইমামের পর এবার ভয়ঙ্কর অভিযোগ আফ্রিদির বিরুদ্ধে

কিছুতেই বিতর্ক পিছু ছাড়ছে না পাকিস্তান দলের। কিছুদিন আগে একাধিক নারীর সঙ্গে সম্পর্কে জড়ানোর অভিযোগ উঠেছিল ওপেনার ইমাম-উল-হকের বিরুদ্ধে। এবার একই অভিযোগে ফাঁসছেন পেসার শাহিন শাহ আফ্রিদিও।

এক নারী টুইটারে শাহিন শাহ আফ্রিদির ব্যক্তিগত ভিডিও চ্যাটের এক স্ক্রিনশট পোস্ট করেছেন। তিনি দাবি করেছেন, পাকিস্তানি ক্রিকেটাররা সবসময় নারীদের সঙ্গে ‘ফ্লার্ট’ করায় ব্যস্ত থাকেন। ফলে ক্রিকেটে পূর্ণ মনোযোগ না থাকায় তারা মাঠে ভালো পারফর্ম করতেও ব্যর্থ হচ্ছেন। তার দাবি, পাকিস্তানি ক্রিকেটাররা নিজেদের তারকা ইমেজকে ব্যবহার করে নারীদের কাছ থেকে অনৈতিক সুবিধাও আদায় করে নেন।

ওই নারী টুইটারে লিখেছেন, ‘শাহিন শাহ আফ্রিদি পরবর্তী বড় মাছ। কেন তারা মাঠে ভালো খেলতে পারে না? তারা সবসময় নারীদের সঙ্গে প্রেমের ভান করে বেড়ায়। তারা তাদের স্ট্যাটাস ও ক্ষমতা কাজে লাগিয়ে নারীদের আকৃষ্ট করে এবং এরপর তাদের সঙ্গে অবৈধ কাজে লিপ্ত হয়। সামনে আরও প্রমাণ আসছে।’

প্রসঙ্গত, সদ্য সমাপ্ত হওয়া দ্বাদশ ওয়ানডে বিশ্বকাপে বল হাতে দারুণ পারফরম্যান্স করেছিলেন নবাগত এই তরুণ। বিশ্বকাপে মাত্র ৫ ম্যাচ খেলেই ১৬ উইকেট তুলে নিয়ে তিনি পাকিস্তানের দ্বিতীয় শীর্ষ উইকেট শিকারি হয়েছিলেন।

এর আগে সাবেক পাকিস্তানি অধিনায়ক ও প্রধান নির্বাচক ইনজামাম-উল-হকের ভাতিজা ইমামের বিরুদ্ধেও নারীঘটিত কেলেঙ্কারিতে জড়ানোর অভিযোগ তুলেছিলেন এক টুইটার ব্যবহারকারী।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর