ফের রাজধানীতে গণপিটুনি দিয়ে হত্যা

বাড্ডার মর্মান্তি ঘটনার রেশ কাটতে না কাটতে এবার রাজধানীর পশ্চিম হাজীপাড়া এলাকায় একটি গার্মেন্টসে চোর সন্দেহে দেলোয়ার নামে একজনকে গণপিটুনি দিয়ে হত্যা করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ জুলাই) সকালে হাতিরঝিল থানার পশ্চিম হাজীপাড়ায় ইজি গার্মেন্টসে এ ঘটনা ঘটে।

সংবাদ পেয়ে ঘেটনাস্থলে ছুটে যায় পুলিশ। বেলা সাড়ে ১১টায় গণপিটুনির শিকার ওই ব্যক্তিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যান। দুপুরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) অনাথ মিত্র বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ওই ব্যক্তি গার্মেন্টসের জিনিস চুরি করছিল- এমন অভিযোগে গার্মেন্টসের ভেতরেই তাকে গণপিটুনি দেয়া হয়। পাশাপাশি ওই গার্মেন্টসের সিকিউরিটি গার্ড মইনকেও (২৮) গণপিটুনি দেয়া হয়। মইনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে থানায় আনা হয়েছে। দেলোয়ারের মরদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে বলে জানান তিনি।

উল্লেখ্য, গত ২০ জুলাই রাজধানীর উত্তর বাড্ডায় মেয়েকে ভর্তি করানোর তথ্য জানতে স্থানীয় একটি স্কুলে আসেন তসলিমা বেগম রেনু (৪০) নামে এক নারী। এ সময় তাকে ছেলেধরা সন্দেহে প্রধান শিক্ষকের রুম থেকে টেনে বের করে গণপিটুনি দিয়ে হত্যা করা হয়।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর