স্কেইট বোরডিং গার্লস কমিউনিটি বানানোর ইচ্ছে মডেল কৃতিকার

সুমাইয়া চৌধুরী কৃতিকা ।গল্প করতে ও ইচ্ছে মতো ঘুরে বেড়াতে খুব ভালোবাসে। বিশেষ করে যখন একলা থাকে তখন বাইক চালাতে পছন্দ করে কৃতিকা। মাঝে মাঝে ড্রাইভার কে পাশে বসিয়ে জোরে গাড়ি চালাতে খুব ভালোবাসে তিনি। কৃতিকা স্কেইট বোর্ড চালাতে পারে এবং স্কেইট বোরডিং এ বাংলাদেশে Skatebording Girls community বানানোর ইচ্ছা আছে তার। কলেজ বিতর্ক প্রতিযোগিতায় তার নাম আসে সবার আগে আর কলেজ এর যেকোনো অনুষ্ঠান পরিচালনার দায়িত্ব পড়তো তার উপর

সম্প্রতি মডেলিং শুরু করেছেন তিন মাত্র ৬ মাস হলো। ইতোমধ্যে বেশ নামকরা ফ্যাশন ব্র্যান্ড এর কাজ করে অনেক সুনাম অর্জন করেছেন। এর মধ্যে রং বাংলাদেশ, বিবিয়ানা, বাংলার মেলা, সাদাকালো, আর্ট উল্লেখযোগ্য । অল্প সময়ে তার ২ টা বিলবোর্ড এসেছে যার একটা চিটাগাং এবং আরেকটা সিলেট এ। মানসা ব্র্যান্ড এর শাড়ী পরে শুট করে তিনি অনেক আনন্দ পেয়েছিলেন।
lovelo আইস ক্রিম এর বিজ্ঞাপন এর কাজ টাও ছিল উল্লেখ করার মতো যা দৈনিক প্রথম আলো পত্রিকায় ছাপা হয়েছিল। ফ্যাশন ব্র্যান্ড O2 সাথেও তার একটি কাজ হয়েছে।
দেশের বেশ কয়েকটি দৈনিক পত্রিকার কাভারএ কাজ করার সুযোগ হয়েছে তার, যেমন প্রথম আলো, আমাদের সময়, সমকাল, ইত্তেফাক, জনকন্ঠ ইত্যাদি। ক্যানভাস ম্যাগাজিনেও তার ছবি এসেছে যা নতুন হিসেবে তিনি কল্পনা করতে পারেননি। ঈদ ম্যাগাজিনের মধ্যে বর্ণিল নকশা এবং আমাদের সময় তে ব্রাইডাল কাজ টি উল্লেখ করার মতো।

ভিজুয়াল মিডিয়া তে আপাতত ২ টা OVC তে কাজ করেছেন “ম্যাজিক আইল্যান্ড পার্ক” এবং “হেলমেট পড়ার উপর সচেতনতা মূলক কাজ”। সামনে কয়েকটি নাটক এবং TVC তে কাজ করার বেপারে কথা চলছে কৃতিকার।

তার ইচ্ছা সব সময় ভালো কিছু কাজ করবেন তিনি। যাতে করে সবাই মনে রাখে তাকে। নতুন হিসেবে তাই তিনি বেছে বেছে কাজ করতেছেন।
কিছু দিন হলো ১০ মিঃ ইয়ার রাইফেল শুটিং প্রাকটিস শুরু করেছেন তিনি। রাজধানি শুটিং ক্লাব এর হয়ে খেলবে সামনে র প্রতিযোগিতা গুলোতে।

কৃতিকা শহীদ বীরউত্তম লেঃ আনোয়ার গার্লস স্কুল থেকে SSC এবং আদমজী ক্যান্টনমেন্ট কলেজ থেকে HSC পরীক্ষা দিয়েছেন । ইচ্ছে আছে এভিয়েশন ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা করার এবং পাশাপাশি মিডিয়া তে কাজ করার।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর