ভারতের অধিনায়কে পরিবর্তন

চলতি মাসের দিকে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাবে টিম ইন্ডিয়া। ক্যারিবীয়ানদের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে ভারত।সেই আসরে দেখা যাবে না ভারতের নিয়মিত ক্যাপ্টেন বিরাট কোহলিকে।কারনটা সবারই জানা।একটানা দীর্ঘদিন ক্রিকেট খেলে যাচ্ছেন বিরটা কোহলি। তাই তাকে বিশ্রামে পাঠানোর সিদ্ধান্ত নিচ্ছে ভারতীয় ক্রিকেতট বোর্ড।তাই তার পরিবর্তে অধিনায়কের দায়িত্বে থাকতে পারেন উদ্বোধনী ব্যাটসম্যান রোহিত শর্মা। বিসিসিআইয়ের বরাত দিয়ে এ তথ্য দিয়েছে ইন্ডিয়ান এক্সপ্রেস।

বিশ্বকাপ শেষে ১৫ দিনের ছুটি কাটাবে ভারতের ক্রিকেটাররা। এরপর এ মাসের ১৭-১৮ তারিখ উইন্ডিজ সফরের জন্য দল ঘোষণা করবে বিসিসিআই। সূত্র মতে, ক্যারিবিয়ান সফরের জন্য বিশ্রাম দেয়া হবে বুমরাহ, শামি, চাহাল সহ বেশ কয়েকজন ক্রিকেটারকে। তবে ওয়ানডে ও টি-টুয়েন্টি সিরিজ না খেললেও টেস্ট সিরিজে খেলবেন কোহলি। অন্যদিকে ধোনির ব্যাপারে এখনও কোন সিদ্ধান্ত নেয়া হয়নি।

এর আগেও নিয়মিত অধিনায়ক কোহলির অনুপস্থিতিতে রোহিত ভারতীয় ক্রিকেট দলের নেতৃত্ব দিয়েছেন। সর্বশেষ নিদহাস ট্রফিতে তার নেতৃত্বে বাংলাদেশকে হারিয়ে শিরোপা জিতে ভারত।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর