শুরুতে হেরে গেল ইংল্যান্ড, কৌশলী সিদ্ধান্ত অস্ট্রেলিয়ার

দ্বাদশ বিশ্বকাপ ক্রিকেটের দ্বিতীয় সেমিতে বৃহস্পতিবার (১১ জুলাই) এজবাস্টনে অনুষ্ঠিত হয়েছে বিশ্ব ক্রিকেটের দুই সিনিয়র সিটিজেনের মর্যাদার লড়াই। ক্রিকেট বিশ্বের এই দুই সিনিয়র সিটিজেন যে ইংল্যান্ড ও অস্ট্রেলিয়া, তা আর বুঝিয়ে বলার অপেক্ষা রাখে না।বড় দলের লড়াই ঘিরে ক্রিকেটপ্রেমীদের আগ্রহটা অন্য দলের তুলনায় ডের বেশি।তবে পাঠকদের একটা কথা নিশ্চিত দিয়ে বলা যায়, এই দুই দল ক্রিকেটের যতই কুলীনতম হোক না কেন, আজ এক দলকে বিদায় নিতে-ই হবে।

এমন মহা গুরুত্বপূর্ণ ম্যাচ শুরুর আগে দুই দলের মধ্যে হয় মুদ্রা নিক্ষেপের লড়াই।অর্থাৎ টস ভাগ্যের লড়াই।সেখানে জয় পেয়েছে অজি দলনেতা অ্যারন ফিঞ্চ।টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন ফিঞ্চ।কারণ এজবাস্টনে যারা আগে ব্যাটিং করবে তারা তুলনামূলক বেশি সুবিধা পেয়ে থাকেন।

এমন ম্যাচে অজি শিবিরে একটি বদল এসেছে।এটা আগে থেকেই অনুমেয় ছিলো।ইনজুরিতে থাকায় খাজার বদলে দলে জায়গা পেয়েছে পিটার হ্যান্ডসকম্বে।

অস্ট্রেলিয়ার একাদশঃ ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ , স্টিভেন স্মিথ, পিটার হ্যান্ডসকম্ব, মার্কাস স্টেইনস, গ্লেন ম্যাক্সওয়েল, অ্যালেক্স কেরি, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, জেসন বিয়ারহেনড্রফ ও নাথান লিয়ন।

ইংল্যান্ডের একাদশঃ জেসন রায়, জনি বেয়ারস্টো, জো রুট, ইয়ন মরগান, বেন স্টোকস, জোস বাটলার, ক্রিস ওয়াকস, লিয়াম প্লানকেড, জোফরা, আদিল রশিদ, মার্ক উড।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর