জেসিআই ঢাকা আপটাউনের নতুন সভাপতি পারভেজ আহমেদ

সম্প্রতি জেসিআই ঢাকা আপটাউনের সভাপতি নির্বাচিত হয়েছেন জনাব, পারভেজ আহমেদ। জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (JCI) ঢাকা আপটাউন গত শনিবার ২৯শে জানুয়ারী, ঢাকার বনানী ক্লাবে অনুষ্ঠিত একটি সাধারণ পরিষদে ২০২২ সালের জন্য কার্যনির্বাহী সংস্থা এবং বোর্ড সদস্যদের নির্বাচিত করা হয়েছে। নবনির্বাচিত বোর্ড সদস্যদের এই অনুষ্ঠানে তাদের দায়িত্ব হস্তান্তর করা হয়।

এই প্রোগ্রামে জানানো হয় যে, পারভেজ আহমেদ পরবর্তী মেয়াদে জেসিআই ঢাকা আপটাউনের নতুন নির্বাচিত সভাপতি। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেসিআই বাংলাদেশের জাতীয় সভাপতি নিয়াজ মোর্শেদ এলিট।
জেসিআই ঢাকা আপটাউনের সভাপতি হিসেবে নির্বাচিত হবার পরে পারভেজ আহমেদ জানান, ‘একতার শক্তি ব্যক্তিগত প্রচেষ্টার চেয়ে অনেক বেশি তাই আমরা একসাথে কাজ করব এবং কার্যকর ও টেকসই পরিবর্তন আনবো।’
উল্লেখ্য, পারভেজ আহমেদ আমাদের দেশের একজন সক্রিয় নাগরিক, বর্তমানে গ্রামীণ ডিজিটাল হেলথকেয়ার সলিউশনে কাজ করছেন। এর আগে, মোবাইল অপারেটর কোম্পানি বাংলালিংক এবং গ্রামীণফোনে ১৩ বছরের কাজের অভিজ্ঞতা রয়েছে তার এবং বেশ কয়েকটি স্টার্টআপ উদ্যোগের সাথেও যুক্ত আছেন তিনি।

সভাপতি হিসেবে পারভেজ আহমেদ নির্বাচিত হয়েছেন তো বটেই সাথে এম এইচ চৌধুরী মাহের নির্বাহী সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন, সহসভাপতি পদে রাইসা নাসের খান, জান্নাত আরা মুক্তা ও তানভীর আহমেদ।
এছাড়া নিম্নলিখিত সদস্যদের সাধারণ আইনি পরামর্শদাতা হিসাবে আবদুল্লাহ আল হাদি নির্বাচিত করা হয়েছিলো, মহাসচিব পদে মাইশা বিনতে সিদ্দিক, কোষাধ্যক্ষ পদে সাইফ রেজা খান। রেজওয়ান রহমান তাৎক্ষণিক সাবেক সভাপতি, রিদওয়ান বিপ্রো প্রশিক্ষণ কমিশনার, শাফায়েত হোসেন, নাইমুল কাদের অন্তর, ফারহান মাসুদ, হাসিন বিন হানিফ পরিচালক হিসেবে নির্বাচিত হয়েছেন।
জেসিআই (JCI) ঢাকা আপটাউন বিশ্বাস করে যে প্রতিটি ব্যক্তি অনন্য এবং হ্যাশট্যাগ প্রচার করে #jcidhakauptown #beyoutogrowbeyond

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর