উইন্ডিজের ‘ফিফটির হ্যাটট্রিকের’ দিনে পাহাড়সম লক্ষ্য আফগানদের

চলমান বিশ্বকাপে শেষ চারে খেলার স্বপ্ন ভঙ্গ হয়েছে আফগানিস্তান-ওয়েস্ট ইন্ডিজরে।তাই আজকের ম্যাচটি দুই দলের নিয়ম রক্ষার ম্যাচ।শেষ হাসিটুকন নিয়ে দেশে ফিরতে মরিয়া দুই দল।এমন ম্যাচে প্রথমে ব্যাট করে নির্ধারিত ৫০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে তিন ফিফটির সুবাধে ৩১১ রান সংগ্রহ করে দুইবারের বিশ্বচ্যাম্পিয়ন উইন্ডিজ।

এদিন প্রথমে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন জেসন হোল্ডার।বরাবরে ন্যায় এদিনও কথা বলেনি ব্যাটিং দানব গেইলের ব্যাট।হলফ করে বলা যায় এটা উইনিভার্স বসের বিশ্বমঞ্চের শেষ খেলা।এদিন তিনি মাত্র ৭ রান করেছেন।জাদরানের বলে ইকরাম আলীর হাতে ক্যাচ দিয়ে প্যাভিলিয়নে ফিরেন গেইল।

আফগান বোলারদের বিপক্ষে এ দিন শুধু ব্যর্থ হয়েছেন গেইল।আর বাকি সকলের ব্যাটে রান এসেছে।আজ ফিফটির হ্যাটট্রিক করেছেন ক্যারিবীয়ান ব্যাটসম্যানরা।

এভিন লুইস (৫৮), শাই হোপ (৭৭) এবং নিকোলস পুরান (৫৮) রান করেন।বাকিদের মধ্যে হেটমায়ার ৩৯, হোল্ডার ৪৫ এবং শেষের দিকে কার্লোস ব্রাথওয়েটের ৪ বলে ১৪ রানের সুবাধে তিন শ অতিক্রম করে ওয়েস্ট ইন্ডিজ।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর