আলোচিত পপতারকা রিহান্নাকে বিশেষ উপহার গেইলের

উপমহাদেশে বাইরে ক্রিকেট তেমন একটা জনপ্রিয় নয়।সংগত কারনেই বড় আসরেও তারকাদের মেখা মিলে না ।এমনকি চলতি বিশ্বকাপের মতো বড় আসরেও তারকাদের মেলা বসেনি। তবে ওয়েস্ট ইন্ডিজ এবং শ্রীলঙ্কার ম্যাচেদেখা মিলেছে সময়ের সবচেয়ে আলোচিত পপতারকা রিহান্না।

যুক্তরাষ্ট্রে থিতু হলেও তার জন্ম বারবাডোজে। নাড়ির টানেই ওয়েস্ট ইন্ডিজকে সমর্থন জানাতে বন্ধুদের নিয়ে মাঠে এসেছিলেন বিশ্বের সবচেয়ে ধনী নারী সঙ্গীত শিল্পী। ম্যাচজুড়েই জেসন হোল্ডারদের সমর্থনে গলা ফাটিয়েছেন রিহান্না। কিন্তু নিয়মরক্ষার ম্যাচে এমন একজন বিখ্যাত সমর্থককে পাশে পেয়েও ব্যর্থতার ঘেরাটোপ থেকে বেরিয়ে আসতে পারেনি উইন্ডিজ।

নিকোলাস পুরানের লড়াকু সেঞ্চুরির পরও ২৩ রানে হেরেছে উইন্ডিজ। ক্রিস গেইল ৩৫ রানে আউট হতেই দেখা যায় রিহান্নার মাথায় হাত! তারপরও হাসিমুখে পুরো ম্যাচ দেখেছেন ৩১ বছর বয়সী পপ গায়িকা। ম্যাচ শেষে ড্রেসিংরুমে গিয়ে গেইলসহ দলের সবার সঙ্গে দেখা করেন রিহান্না। গেইল তাকে অটোগ্রাফসহ একটি ব্যাট উপহার দেন।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর