হজ বদলে দেয় নওশীনের জীবন, তাই ছেড়ে দিলেন অভিনয়

ছোটপর্দার জনপ্রিয় মুখ নওশীন। রেডিও জকি হিসেবে মিডিয়ায় পথচলা শুরু করলেও পরে অভিনয়েও যুক্ত হন। ক্যারিয়ারে বেশ লম্বা সময় পাড়ি দিয়েছেন এই অভিনেত্রী। দীর্ঘদিনের ক্যারিয়ারে আলোচনা-সমালোচনা দুই ছিলো তাকে নিয়ে। কিছুদিন আগে ওমরাহ হজ করে এসেছেন তিনি। এ খবর সবারই জানা। তবে নতুন খবর হলো ওমরাহ করে অভিনয় থেকে বিদায় নিলেন নওশীন।

সম্প্রতি তিনি ওমরাহ হজ করে এসেছেন। হজ করে এসেই অভিনয় ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানালেন নওশীন। তিনি বলেন, ‘প্রথমত আমি হজ করে এসেছি। দ্বিতীয়ত ইন্ডাস্ট্রিতে এখন কাজের যে অবস্থা তাতে কাজের আর জায়গা নেই। আগ্রহও নেই। কাজ ভালো না লাগলে কেমনে করব।’

অভিনয় ছেড়ে কি করবেন জানতে চাইলে নওশীন বলেন, ‘অভিনয় কখনোই আমার মূল পেশা ছিল না। আগে যা করতাম তাই করব। নিজের ব্যবসা চালাব, উপস্থাপনা করব আর সংসারের দিকে আরও মনোযোগী হব।’

উল্লেখ্য, নওশীন সর্বশেষ কাজ করেন নজরুল ইসলাম রাজু পরিচালিত ‘ঘরে বাইরে’ নামের একটি ধারাবাহিক নাটকে। নাটকটি মাছরাঙা টিভিতে প্রচার চলছে।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর