‘তোমায় ছাড়া যেন আমি টেস্টলেস’

কিছু দিন আগে বিয়ের হ্যাটট্রিক সেরেছে টলিউডের মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। একটি বিমান সংস্থার কেবিন ক্রু সুপারভাইজার ও জিম চেইনের মালিক রোশন সিংকে বিয়ে করেন তিনি। রোশন সিং জন্মসূত্রে পঞ্জাবি। তবে থাকেন কলকাতাতেই।

তৃতীয়বার বিয়ে নিয়ে বহু সমালোচনার মুখে পড়তে হয়েছিল টলিউডের লাস্যময়ী নায়িকাক। কিন্তু বিতর্কে কান না দিয়ে গত ১৯ এপ্রিল অমৃতসরের গুরুদ্বারে পঞ্জাবী মতে বিয়ে সেরেছেন শ্রাবন্তী। বিয়ের পর তারা উড়ে গিয়েছিলেন ইন্দোনেশিয়ার বালিতে। জমিয়ে সেখানে হনিমুন সেরেছেন এই দম্পতি।

সম্প্রতি নতুন স্ত্রী শ্রাবন্তীর সঙ্গে ছবি পোস্ট করেছেন রোশন। সেখানে তার লেখা ক্যাপশনটি চোখে পড়ার মতো। সেখানে তিনি লিখেছেন, ‘তুমি আমার জীবনে নুনের মতো। তুমি ছাড়া আমি টেস্টলেস।’

উল্লেখ্য, রোশন সিং ওরফে মন্টি শ্রবন্তীর তৃতীয় স্বামী। পরিচালক রাজীবের সঙ্গে প্রথম বিয়ে ভেঙে যাওয়ার পর গত বছর মুম্বাইয়ের সুপার মডেল কৃষ্ণ ভিরাজের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন শ্রাবন্তী।

কিন্তু কোনও এক অজ্ঞাত কারণে বিয়ের ৩ মাস যেতে না যেতেই সেই বিয়েও ভেঙে যায়। এরপর ফের রোশনের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন শ্রাবন্তী। ছেলে ঝিনুকও মায়ের এই সিদ্ধান্তে খুব খুশি। তিন জনের সুখী পরিবার এখন।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর