অবশেষে কারাগারে প্রথম শ্রেণির মর্যাদা পেলেন ওসি মোয়াজ্জেম

অবশেষে কারাগারে প্রথম শ্রেণির মর্যাদা পেলেন (ডিভিশন) নুসরাত জাহান রাফির বক্তব্য ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়া সোনাগাজী মডেল থানার ওসি (প্রত্যাহার হওয়া) মোয়াজ্জেম হোসেন।

সোমবার (২৪ জুন) বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মাদ আস সামশ জগলুল হোসেন শুনানি শেষে মোয়াজ্জেম হোসেনকে জেলকোড অনুযায়ী প্রথম শ্রেণীর মর্যাদা পেলেন (ডিভিশন) দেয়ার নির্দেশ দেন।

এর আগে ২০ জুন বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মাদ আস সামশ জগলুল হোসেনের আদালতে এ আবেদন করেন তার আইনজীবী ফারুক আহম্মেদ। ডিভিশনের ওপর শুনানির জন্য আজকের দিন (২৪ জুন) ধার্য করেন ট্রাইব্যুনাল। আইনজীবী ফারুক আহম্মেদ বিষয়টি গণমাধ্যমকে জানান।

তিনি বলেন, ‘ওসি মোয়াজ্জেম প্রথম শ্রেণির নাগরিক। কারাগারে তার প্রথম শ্রেণির ডিভিশন চেয়ে আবেদন করেছি।

এর আগে ১৭ জুন বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ আস শামস জগলুল হোসেন ওসি মোয়াজ্জেমের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এদিন তার আইনজীবী জামিনের আবেদন করেন। অপরদিকে রাষ্ট্রপক্ষ তার জামিনের বিরোধিতা করেন।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর