অস্ট্রেলিয়ার বিপক্ষে পাক শিবিরে জায়গা পেলেন আফ্রিদি-শোয়েব

বৃষ্টির ভ্রূকুটি এড়িয়ে বিলেতের মাটিতে ছন্দে ফেরার চেষ্টায় বিশ্বক্রিকেটের মেগা ইভেন্ট।বুধবার (১২ জুন) মুখোমুখি হচ্ছে পাকিস্তান-অস্ট্রেলিয়া।বাংলাদেশ সময় বিকাল সাড়ে তিনটায় শুরু হবে দুই দলের লড়াই।তার আগে দুই দলের মধ্যে হয়েছে মুদ্রা নিক্ষেপের লড়াই।সেখানে টস ভাগ্যে জিতেছে পাকিস্তান।টনটনে বৃষ্টির আবহ থাকায় ও বাতায় থাকায় ফিল্ডিং বেছে নিয়েছেন সরফরাজ।

নিজেদের চতুর্থ ম্যাচে শক্তিশালী অস্ট্রেলিয়ার বিপক্ষে বেস্ট একাদশে আনা হয়েছে শাহীন শাহ আফ্রিদি ও শোয়েব মালিককে।বিশ্বকাপে আফ্রিদির এটি প্রথম ম্যাচ।অন্যদিকে গত ম্যাচে অলরাউন্ডার মালিককে রাখা হয়নি।আজ ম্যাক্সওয়েল-ওয়ার্নারদের বিপক্ষে তাকে রাখা হয়েছে।

পাকিস্তানের সম্ভাব্য একাদশঃ ফখর জামান, ইমাম-উল হক, বাবর আজম, সরফরাজ আহমেদ (অধিনায়ক ও উইকেটরক্ষক), শোয়েব মালিক, মোহাম্মদ হাফিজ, শাদাব খান, আসিফ আলী, হাসান আলী, ওয়াহাব রিয়াজ, মোহাম্মদ আমির।

অস্ট্রেলিয়ার সম্ভাব্য একাদশঃ অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, উসমান খাজা, স্টিভেন স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, মিচেল মার্শ, অ্যালেক্স ক্যারি (উইকেটরক্ষক), প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, নাথান কোল্টার-নাইল ও অ্যাডাম জাম্পা।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর