পাকিস্তানের বিপক্ষে অলরাউন্ডারকে উড়িয়ে আনল অস্ট্রেলিয়া

ভারতের কাছে হারের ধাক্কা সামলে ওঠার আগেই খারাপ খবর অস্ট্রেলিয়া শিবিরে। পেশিতে টান লাগায় পাকিস্তানের বিরুদ্ধে বিশ্বকাপের গুরুত্বপূর্ণ ম্যাচ থেকে ছিটকে গেলেন নির্ভরযোগ্য অলরাউন্ডার মার্কাস স্টোইনিস।

ওভালে ভারতের বিরুদ্ধে বোলিং করার সময় পেশিতে টান লাগে স্টোইনিসের। ক্রিকেটীয় পরিভাষায় এই ‘সাইড স্ট্রেন’এর রেশ দ্রুত কাটিয়ে ওঠা সম্ভব নয়।তাই প্রাথমিকভাবে পাক ম্যাচ থেকে ছিটকে গেলেও কবে ম্যাচ ফিট হয়ে উঠবেন স্টোইনিস, তা বলা সম্ভব নয়। পরিস্থিতির গুরুত্ব অনুধাবন করে ক্রিকেট অস্ট্রেলিয়া ব্যাক-আপ অলরাউন্ডার হিসাবে মিচেল মার্শকে ইংল্যান্ডে পাঠাচ্ছে।যদিও স্টোইনিসের এখনই বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার কোনও খবর নেই।

মিচেল মার্শ শেষবার অস্ট্রেলিয়ার হয়ে ওয়ান ডে খেলেছেন গত বছর জানুয়ারিতে। অর্থাৎ প্রায় দেড় বছর তিনি দেশের জার্সিতে ওয়ানডে খেলেননি।ভারতের বিরুদ্ধে মেলবোর্নে বক্সিংডে টেস্টের পর তিন ফর্ম্যাটের ক্রিকেটেই জাতীয় দলের বাইরে চলে যান মিচেল মার্শ।

খারাপ ফর্মের জন্য জাতীয় দল থেকে বাদ পড়া মিচেল মার্শ অস্ট্রেলিয়ার কেন্দ্রীয় চুক্তির আওতা থেকেও চিটকে যান। বিশ্বকাপে বেকায়দায় পড়ে ক্রিকেট অস্ট্রেলিয়া এবার সেই বাদ পড়া অলরাউন্ডারেই ভরসা রাখছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর