ব্রেনে সার্জারি হয়েছে তাসকিনের

বর্তমান সময়ের আলোচিত অভিনেতা ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত তাসকিন রহমানের ব্রেন সার্জারি করা হয়েছে। বর্তমানে তিনি রয়েছেন অস্ট্রেলিয়ায় চিকিৎসকের তত্ত্বাবধানে। গেল বছরের নভেম্বরে গুরুতর অসুস্থ হয়ে পড়লে উন্নত চিকিৎসার জন্য অস্ট্রেলিয়ায় ছুটে যান এবং সেখানকার একটি হাসপাতালে ভর্তি করা হয়। তার ব্রেনের নার্ভে সার্জারি করা হয়েছে। এখন তিনি কিছুটা ঝুঁকিমুক্ত।

তাসকিন জানান, ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে একটি ফলোআপ আছে। সে সময় আরও একটি সার্জারি করাতে হতে পারে। এই মুহূর্তে সবার দোয়া ও ভালোবাসা দরকার। তাহলে শিগগিরই হয়তো দেশে ফিরে কাজ শুরু করতে পারব।

তাসকিন আরও জানান, আমার হাতে থাকা ডাবিং ও শুটিং মিলিয়ে ৮টি সিনেমার কাজ বন্ধ রয়েছে। ফেব্রুয়ারিতে চিকিৎসকেরা জানাতে পারবেন, কবে দেশে ফিরতে পারব। ছবির কাজগুলো দ্রুত শেষ করতে চাই।

সম্প্রতি মুক্তি পেয়েছে তাসকিন রহমানের অভিনীত ওয়েব ফিল্ম ‘জানোয়ার’। এ ছবিতে তাসকিনকে পুলিশের তদন্ত কর্মকর্তা হিসেবে দেখা যাবে। এটি নারী নির্যাতন নিয়ে ছবির গল্প।

২০১৭ সালে ‘ঢাকা অ্যাটাক’ সিনেমার মধ্য দিয়ে রুপালী পর্দায় অভিষেক ঘটে তাসকিন রহমানের। প্রথম সিনেমাতেই বাজিমাত করেন তিনি। তার অভিনীত আরও ২টি ছবির নাম ‘বয়ফ্রেন্ড’ ও ‘যদি একদিন’। এছাড়া, মুক্তির অপেক্ষায় রয়েছে ‘মিশন এক্সট্রিম’, ‘শান’, ‘ক্যাসিনো’, ‘অপারেশন সুন্দরবন’, ‘ঢাকা ২০৪০’, ‘ওস্তাদ’ ও ‘গিরগিটি’।

বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর