তৃতীয় স্ত্রীর করা মামলায়ও কারাগারে সংগীত পরিচালক শওকত আলী ইমন

দেশের সংগীতাঙ্গনের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক শওকত আলী ইমনকে গ্রেফতার করেছেন পুলিশ। তৃতীয় স্ত্রী রিদিতা রেজার দায়ের করা নারী নির্যাতন মামলায় শনিবার রাত ১০টায় তাকে আটক করে কারাগারে পাঠানো হয়।

এ বিষয়ে রাজধানীর রমনা থানার ওসি মনিরুল ইসলাম জানান, শওকত আলী ইমনকে শুক্রবার (২৫ সেপ্টেম্বর) তার ইস্কাটনের বাসা থেকে গ্রেফতার করে রাজধানীর রমনা থানা পুলিশ। শনিবার তাকে আদালতে সোপর্দ করা হলে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।

তিনি আরও জানান, গত ২০ সেপ্টেম্বর রিদিতা রেজা বাদী হয়ে রমনা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে তার স্বামী শওকত আলী ইমনের নামে একটি মামলা দায়ের করেন।

প্রসঙ্গত, চলতি বছরের ২৭ ফেব্রুয়ারি একটি বেসরকারি টিভি চ্যানেলের সংবাদ পাঠিকা রিদিতা রেজাকে বিয়ে করেন শওকত আলী ইমন। এটি ছিল তার তৃতীয় বিয়ে। এর আগে বিজরী বরকতুল্লাহর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন। ১৭ বছর সংসার করার পর বিচ্ছেদ হয় তাদের। পরে জিনাত কবীরের সঙ্গে সম্পর্ক হয় ইমনের। তবে বিয়ের প্রলোভন দেখিয়েও বিয়ে না করার অভিযোগ এনে মামলা করেছিলেন জিনাত। পরে জিনাতকে বিয়ে করেন ইমন। সে বিয়ে বেশিদিন টেকেনি।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর