কুষ্টিয়ায় বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত, পিস্তল, ম্যাগজিন ও গুলি উদ্ধার

কুষ্টিয়া সদর উপজেলার ভাদালিয়া স্বস্তিপুর এলাকায় দুই দল মাদক ব্যবসায়ী ও পুলিশের মধ্যে ত্রিমূখী বন্দুকযুদ্ধে রফিক উদ্দিন(৩৫) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে এই বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে। নিহত ব্যক্তি কুষ্টিয়া সদর উপজেলার বাড়াদী এলাকার দাউদ আলীর ছেলে। এই ঘটনায় ৪ পুলিশ সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, দুই রাউন্ড গুলি, দুটি ম্যাগজিন ও ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে বলে দাবি পুলিশের।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন জানান, বৃহস্পতিবার দিবাগত রাত ২টার পর পুলিশের কাছে খবর আসে কুষ্টিয়া সদর উপজেলার ভাদলিয়া স্বস্তিপুর এলাকায় দুই গ্রুপের মধ্যে বন্ধুকযুদ্ধ চলছে। এমন খবরে কুষ্টিয়া মডেল থানা পুলিশ ও ডিবি পুলিশের দুটি দল ঘটনাস্থলে পৌছালে তারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। এর কিছুক্ষন পর তারা পিছু হটলে ঘটনাস্থলে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎস তাকে মৃত ঘোষনা করেন। পুলিশের দাবি নিহত ব্যক্তি একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী তার বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানাসহ বিভিন্ন থানায় বেশ কয়েকটি মাদক মামলা রয়েছে। নিহত মাদক ব্যবসায়ীর লাশ ২৫০ শয্যাবিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর