যশোর বেনাপোলে ৩০ বোতল ভারতীয় ফেন্সিডিলও ২০পিচ বেডশীটসহ আটক-৩

যশোরের বেনাপোল পোর্ট থানার পুলিশের পৃথক অভিযানে ৩০ বোতল ভারতীয় ফেন্সিডিল ও ২০ পিস বেটসীট সহ তিন জনকে আটক করেছে।

(মঙ্গলবার ২৩শে এপ্রিল)সকালে গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল পোর্ট থানার এসআই কাজী এহসানুল হক,এএসআই রিপন দাস ও এএসআই আলমগীর হোসেন পোর্ট থানাধীন বৃত্তি আঁচড়া গ্রাম থেকে ৩০ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ রায়হান উদ্দিন(৩৫) কে আটক করে। আটক রায়হান উদ্দিন বেনাপোল পোর্ট থানাধীন বৃত্তি আঁচড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে।

অপর দিকে বেনাপোল পোর্ট থানাধীন গোলদার মসজিদ এর সামনে থেকে ২০ পিস উন্নতমানের বেডসীট ও একটি প্রাইভেটকার সহ ঝিকরগাছা থানাধীন পঞ্চনগর গ্রামের কদম আলীর ছেলে সম্রাট(২৫)ও পুরুন্দপুর গ্রামের কামরুল সরদারের ছেলে মাসুম সরদার(৩০)কে আটক করে।

বেনাপোল পোর্ট থানার এসআই কাজী এহসানুল হক সাংবাদিক লোকমান হোসেনকে জানান,গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল পোর্ট থানাধীন এলাকায় অভিযান চালিয়ে ৩০ বোতল ভারতীয় ফেন্সিডিল ও ২০ পিস উন্নতমানের বেডসীটসহ তিনজনকে আটক করি।তিনি আরো জানান,আটক আসামীদেরকে মাদক আইন ও বিশেষ ক্ষমতা আইনে মামলা দিয়ে বিজ্ঞ আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর