উদ্ধার হয়নি অপূর্বর ফেসবুক আইডি

শোবিজের প্রতি যেন হ্যাকারদের বদ নজর পড়েছে। তারা প্রতিযোগিতায় নেমেছে কে কার চেয়ে কত দ্রুত কত তারকার ফেসবুক বা সামাজিক যোগাযোগ মাধ্যমের আইডি হ্যাক করতে পারে। প্রায় প্রতি মাসেই হ্যাকিংয়ের শিকার হচ্ছেন কোনো না কোনা তারকা।

সম্প্রতি হ্যাকিংয়ের শিকার হয়েছে জনপ্রিয় অভিনেতা অপূর্বর ব্যক্তিগত ফেসবুক আইডি। এই আইডি থেকে সতর্ক থাকতে ভক্তদের সাবধান করেছেন এই অভিনেতা।
গতকাল অপূর্বর আইডি থেকে একটি স্ট্যাটাস দেয়া হয়েছে। সেখানে বলা হয়েছে আইডি উদ্ধার হয়েছে। মূলত এটি হ্যাকারদের ফাঁদ বলে জানালেন অপূর্ব।

সোমবার, ১০ সেপ্টেম্বর রাতে অপূর্ব বলেন, আমার আইডি থেকে হ্যাকাররা স্ট্যাটাস দিয়েছে যে আইডি আমি ফেরত পেয়েছি। এটা মিথ্যে। মূলত প্রতারণার জন্যই হ্যাকাররা এমনটা লিখেছে। সবাইকে সাবধানে থাকতে বলছি। কেউ যেন আমার আইডি ভেবে প্রতারিত না হন।

এই অভিনেতা আরও জানান, আমার আইডি ব্যাক পেলে লাইভ এসে সবাইকে জানাব। এদিকে অপূর্ব বর্তমানে নাটক-টেলি ছবির কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর