সবাইকে ‘চাপ’ খাওয়ার আহ্বান জানাচ্ছেন সানী

‘চাপ সামলায়ে কি করবেন? এবার খেয়ে দেখেন।’ কয়েক দিন ধরে এই স্লোগানেই সবাইকে ‘চাপ’ খাওয়ার আহ্বান জানাচ্ছেন নব্বই দশকের নম্বর ওয়ান হিরো ওমর সানী।

তারকা দম্পতি সানী ও মৌসুমীর ছেলে ফারদিন এহসান স্বাধীন সম্প্রতি একটি রেস্তোরাঁ চালু করেছেন। যার নাম ‘চাপওয়ালা’। গত শুক্রবার (১ জুলাই) রাজধানীর গুলশানের ১০৪ লেক ভিউ হাউসে রেস্তোরাঁটি উদ্বোধন করা হয়েছে। আপাতত সেটির প্রচারেই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন পোস্ট করেছেন নায়ক।

টেলিফিল্ম পরিচালনার মাধ্যমে শোবিজে হাতেখড়ি হলেও নিয়মিত নন ফারদিন। পেশাজীবনে একজন ব্যবসায়ী হিসেবেই সফল এই তারকাপুত্র। বেশ কয়েক বছর আগেই রেস্তোরাঁ ব্যবসা শুরু করেছেন তিনি। এবার রাজধানীর গুলশানে নতুন একটি রেস্তোরাঁ চালু করলেন। এখানে পুরান ঢাকার ঐতিহ্যবাহী চাপ পাওয়া যাবে। সঙ্গে থাকবে লুচি, আলুর দম। এ ছাড়াও প্রতি শুক্রবার বিভিন্ন ধরনের স্পেশাল খাবার থাকবে এই রেস্তোরাঁয়।

এ প্রসঙ্গে ফারদিন গণমাধ্যমকে জানান, ‘উত্তরা, বনানী, গুলশানে আমাদের যে রেস্তোরাঁগুলো আছে সেগুলোতে শুধু বিদেশি খাবার পাওয়া যায়। আমি বাংলাদেশের নাগরিক, তাই বাঙালি খাবার নিয়ে কিছু একটা করার তাড়না কাজ করছিল। যে কারণে ‘চাপওয়ালা’ রেস্তোরাঁটি চালু করছি।’

প্রসঙ্গত, বছরখানেক আগেই ছেলেকে বিয়ে করিয়ে ঘরে নতুন অতিথি নিয়ে এসেছেন ওমর সানী-মৌসুমী। ফারদিনের বউ সাদিয়া রহমান আয়েশা কানাডা প্রবাসী হলেও জন্মসূত্রে বাংলাদেশি। বাড়ি কুমিল্লায়। কানাডাতেই পড়াশোনা করেছেন, বেড়ে উঠেছেন। বিয়ের কয়েক মাস আগে ফারদিনের সঙ্গে পরিচয় হয় তার। পরিচয় থেকে বন্ধুত্ব, ভালো লাগা। সেই ভালো লাগার সূত্র ধরেই দুই পরিবারের অলোচনায় বিয়ে সম্পন্ন হয়েছে।

বার্তাবাজার/এম.এম 

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর