পাপিয়া সমাচার: ধরা পড়ার নেপথ্যে ১২ রাশিয়ান তরুণী

বহুল আলোচিত যুব মহিলা লীগ নেত্রী বর্তমানে আছে ১৫ দিনের রিমান্ডে। অনেক পিলে চমকে যাওয়ার মতন তথ্য এরই মাঝে বের হয়ে এসেছে পাপিয়াসহ তার সঙ্গীদের মুখ থেকে। তবে পাপিয়ার উপর সন্দেহাতীত ভাবে কেন অনুসন্ধান করা হলো সেই ব্যাপারে গোয়েন্দা সংস্থার বরাত দিয়ে জানা যায় আরেক গুরুত্বপূর্ন তথ্য। পাপিয়া আটক হওয়ার মূলে রয়েছে ১২ রাশিয়ান তরুণী। এই বিদেশি মডেলদের দিয়ে পাপিয়া মিটাতেন দেশের অভিজাত শ্রেণীর কথিত ভিআইপিদের বিশেষ চাহিদা।

জানা যায়, কয়েকমাস আগে রাশিয়ার ১২ জন তরুনী শাহজালাল বিমানবন্দরে এসে ইমিগ্রেশনে আটক পড়ে। কি কারণে তারা বাংলাদেশে এসেছে সেই ব্যাপারে কোনো তথ্য না থাকায় তাদের সবাইকে আটকে দেয়া হয়। তাদের এসে ছাড়িয়ে নিয়ে যান যুব মহিলা লীগ নেত্রী পাপিয়া। এই ১২ তরুনীর ব্যাপারে খোঁজ নিতেই শীর্ষ পর্যায়ে অনুসন্ধান চালান গোয়েন্দারা। আর অনুসন্ধানের মাধ্যমেই বের হয় পাপিয়ার পাপের রাজ্যের সন্ধান।

উল্লেখ, গত শনিবার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে জাল ও অবোইধ টাকাসহ আটক হোন পাপিয়া ও তার স্বামীসহ ৪ জন। তাদেরে সবাইকে ৩ মামলায় ৫ দিন করে মোট ১৫ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর